Welcome to the World of cycling!

শুক্রবার, ২৯ জুলাই, ২০২২

আমাদের গল্পটা এখানেই শেষ!😊



-মনে পড়ে কি তোমার সেই দিনগুলোর কথা।।। আমার ক্লান্ত চোখে দিন কিংবা রাত সবটা সময় যেখানে তোমাকে নিয়ে কাব্য লেখায় ব্যস্ত থাকতাম।😃 আর সেই আমিটাই আজ কাব্যের শেষটাতে নিজেকে হারিয়ে খুঁজছি তোমার দেওয়া হাজারো রকমের হাজারো অবহেলায়।🙃আজ হয়তোবা বাস্তবতার চূড়ান্ত পর্যায়ে এসে পৌঁছে গেছি। যেখানে আমাদের জীবনের শেষ অব্দি একসাথে থাকার কথা ছিল‌। আর সেই আমাদেরই মাঝেই  আজ এক আকাশ সমান দূরত্ব হয়েছে। তুমি হয়তো এই চকচকে ঘিরা শহরের উষ্ণতায় নিজেকে হারিয়ে ফেলছো।😐

আর আমি বোকা মানুষের মতো এখনো তোমার ফিরে আসার অপেক্ষায় আমার ক্লান্ত ভরা চোখে তোমার পথের দিকে তাকিয়ে আছি ।হয়তো শেষটা সুন্দর হবে এই ভেবে।😇

উষ্ণতার তিক্ততায় হারিয়ে বেরিয়েছি আমি।☺️

তুমি ছুটবে বলে আমার পিছে।

আমি তো হারিয়ে গেছি অল্পতেই তোমাতে।

তবে তুমি কেন হারাওনি আমাতে।😶 

Recent Posts