Welcome to the World of cycling!

সোমবার, ১৬ আগস্ট, ২০২১

Ride#14 | ফ্যামিলি সাইক্লিস্ট | লাল পাহাড়ে ফ্যামিলি সাইক্লিস্ট

সময়সূচীঃতারিখ : ১৫ই আগস্ট , ২০২১
ছাড়ার স্থান : ডাক ভবন{https://g.page/fc-meeting-point?share}
হাজিরা : সকাল 5:30
রাইড শুরু : 6:00 (শার্প)
দূরত্ব : আনুমানিক 50 কিলো
গন্তব্যঃ আশুলিয়া লাল পাহাড়


প্রাথমিক নিয়মাবলিঃ 
- হেলমেট (নিরাপত্তার জন্য অত্যাবশকীয়। হেলমেট নাই তো রাইড নাই।)
- মাস্ক ব্যবহার ( করোনা কালীন সময়ে স্বাস্থ্য সচেতনতার তাগিদে )
- হাতের গ্লাভস (থাকলে খুবই ভালো, পরে গেলে হাতের তালু রক্ষা করে।)
- পানির বোতল
- প্লাস্টিকের ব্যাগ (বৃস্টির পানি থেকে মোবাইলে, মানিব্যাগ রক্ষার জন্য)
- একটি অতিরিক্ত টিউব ( পাংচার হলে লাগবে)
- পাম্পার ও পাংচার সারানোর আনুসাঙ্গিক প্যাচ কিট)
- কিছু টাকা (খাওয়ার খরচ, জরুরি প্রয়োজন বা অন্যান্য বাবদ।)
যাদের শারীরিক অসুবিধা আছে, ডাক্তারের পরামর্শ ছাড়া রাইডে যোগদান করতে নিরুৎসাহিত করা হচ্ছে।
 আমরা যেখানেই রাইডে যায়, সে স্থানকে নোংরা করি না এবং পরিচ্ছন্ন রাখার চেষ্টা করি। সুতরাং, যেখানে সেখানে আবর্জনা ফেলবেন না এবং আবর্জনা ফেলার নির্দিষ্ঠ স্থানে নিয়ে গিয়ে ফেলবেন।

বিবৃতিঃ
এই রাইডে/অনুষ্ঠানে উপস্থিত থেকে বা যোগদান করার আগে আমি নিম্নলিখিত দায়বদ্ধতা অঙ্গীকারবদ্ধ হচ্ছি:
আমি এই রাইডের/অনুষ্ঠানের উপরে উল্লেখিত যাবতীয় নিয়ম-কানুন পড়েছি এবং বুঝেছি। আমি এ ও ঘোষণা করছি যে, আমি স্বজ্ঞানে, স্বইচ্ছায় এবং নিজ দায়িত্বে এই রাইডে/অনুষ্ঠানে অংশগ্রহণ করছি এবং এই দলের অংশ হিসেবে থাকাকালীন আমি এমন কোনো আচরণ করবোনা যার দ্বারা আমার বা দলের অন্য অংশগ্রহণকারীদের নিরাপত্তা হুমকির সম্মুখীন হয়








Recent Posts